নাটোরে ২৭ মাদক মামলার আসামি আরিফ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

মাদকসহ ২৭ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি আরিফকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে নাটোরের বড়াইগ্রাম থানার আটোয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতার আরিফ পেশাদার মাদক কারবারি। তার নামে দায়ের হওয়া অধিকাংশ মামলাই মাদকের বলে দাবি করছে ডিবি পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৩ আগস্ট মোহাম্মদপুর থানার রায়ের বাজার এলাকা থেকে মোছা. পারভীন নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে মরিচ ও হলুদের গুড়ার প্যাকেটে বিশেষভাবে প্যাকিং করা ২২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। জব্দ করা ওই হেরোইনের প্রকৃত মালিক ছিল আরিফ।

এ ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। ওই মামলায় এজাহারভুক্ত হলেও পলাতক ছিলেন অভিযুক্ত আরিফ।

মামলা দায়েরের পর আরিফ গ্রেফতার এড়াতে নাটোরের বড়াইগ্রামে আত্মগোপনে ছিলেন। তিনি একজন পাইকারি মাদক (হেরোইন) কারবারি। দীর্ঘদিন ধরে তিনি রাজশাহীর সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন এনে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো।

গ্রেফতার আরিফের বিরুদ্ধে ঢাকা মহানগরীর এবং দেশের বিভিন্ন থানায় ২৭টি মাদক মামলার তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানায় ডিবি।

টিটি/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]