সবুজবাগে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে গৃহকর্মীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর সবুজবাগের মায়াকানন মসজিদ এলাকায় সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে মোছা. ফুলি বেগম (৫৮) নামের এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলের দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সবুজবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)আসলাম আলী জানান, আমরা খবর পাই, সবুজবাগ মায়াকানন মসজিদ এলাকা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে মাথায় ইট পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন এক নারী। পরে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার পশ্চিম নয়াপাড়া গ্রামে। তিনি বর্তমানে সবুজবাগের মায়াকানন এলাকায় থাকতেন। পেশায় তিনি একজন গৃহকর্মী।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]