স্ত্রীর সঙ্গে অভিমান, কীটনাশক পানে রিকশাচালকের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ১৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

 

রাজধানীর মুগদা থানার মান্ডা এলাকায় স্ত্রীর সঙ্গে অভিমান করে কীটনাশক পান করে মো. আল-আমিন (২৬) নামে এক রিকশাচালক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে তিনি কীটনাশক পান করেন। এরপর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে আল-আমিনকে মৃত ঘোষণা করেন।

মৃতের বোন তানিয়া আক্তার বলেন, আমার ভাই একজন রিকশাচালক। আমার ভাইয়ের সঙ্গে ভাবির পারিবারিক সমস্যা নিয়ে প্রায়ই ঝগড়া হতো। আমার ভাবি গতকাল (বুধবার) রাগ করে বাবার বাড়ি চলে যায়। এই নিয়ে আমার ভাই অভিমানে কীটনাশক পান করে। পরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আল-আমিনের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানায়। তিনি মুগদার মান্ডা এলাকায় থাকতেন। তিনি দুই মেয়ের জনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]