পল্লবীতে দারোয়ানের কক্ষে গাঁজার ব্যবসা, গ্রেফতার এক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১৪ অক্টোবর ২০২১

কাজ তার ভবনের নিরাপত্তা নিশ্চিত করা, কিন্তু এর বাইরে তিনি অবৈধপথে অল্প সময়ে ধনী হতে চেয়েছিলেন। তাই দারোয়ানের দায়িত্ব পালনের পাশাপাশি শুরু করেন গাঁজার ব্যবসা। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এমন একজন দারোয়ানকে গ্রেফতার করেছে। তার নাম মো. আব্দুল শহিদ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন অভিযানে নেতৃত্ব দেওয়া পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম।

তিনি বলেন, বুধবার (১৩ অক্টোবর) রাতে পল্লবীর সেকশন-১১ এর একটি বাসার নিচতলায় দারোয়ানের কক্ষে অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, থানার কুইক রেসপন্স টিমের দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) কাউছার মাহমুদ ডিউটিরত অবস্থায় খবর পান দারোয়ান আব্দুল শহিদ তার নিজ কক্ষে গাঁজার ব্যবসা করেন। এমন তথ্যের ভিত্তিতে দারোয়ানের ওই কক্ষে অভিযান চালানো হয়। অভিযানে দারোয়ানের কক্ষের খাটের নিচ থেকে একটি প্লাস্টিকের বস্তায় পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, পল্লবী থানায় আব্দুল শহিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলায় হয়েছে।

টিটি/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]