শ্রীপুরে পোশাকশ্রমিক দম্পতির বিষপানে আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ১৮ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর থানার জাহিদ কলোনি এলাকার একটি বাসায় এক পোশাকশ্রমিক দম্পতি বিষপানে আত্মহত্যা করেছেন। রোববার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. ফিরোজ (২৫) ও মোছা. লিজা আক্তার (২২)। অচেতন অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর ৫টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

তাদের ঢামেকে নিয়ে আসা মোছা. রঙ্গিলা আক্তার জানান, গতকাল (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে তারা দুইজনে একসঙ্গে বিষপান করেন। আমরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এরপর চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ফিরোজের গ্রামের বাড়ি নওগাঁ জেলায় ও তার স্ত্রীর গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। তারা দুজনেই পোশাকশ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। মাসখানেক আগে লিজা চাকরি থেকে পদত্যাগ করেন। তবে কী কারণে তারা বিষপান করেছেন সে বিষয়ে তিনি কিছু জানেন না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে স্বামী-স্ত্রী দুজন বিষপান করার পরপরই তারা দুজনই মারা যায়। কী কারণে তারা বিষপান করেছে সেটা জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]