বন্যার্তদের সহযোগিতায় একদিনের বেতন দিলেন স্টার টেকের কর্মীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ২৯ জুন ২০২২

দেশের বন্যাকবলিত মানুষের সহযোগিতায় একদিনের বেতন দিলেন বেসরকারি প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কর্মীরা।

বুধবার (২৯ জুন) কোম্পানির মানবসম্পদ বিভাগের ম্যানেজার আমিনুল করিম খানের নেতৃত্বে একটি দল আস-সুন্নাহ ফাউন্ডেশনের কাছে অনুদানের টাকা হস্তান্তর করেন।

এর আগে, ২৩ জুন প্রযুক্তি বিপণন পণ্য প্রতিষ্ঠান স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড আয়োজিত ‘দেশের জন্য আমরা ’ শীর্ষক এক ভার্চুয়াল মিটিংয়ে বন্যা পরিস্থিতি মোকাবিলা ও দুর্যোগকবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তহবিল উত্তোলনের জন্য একটি কমিটি গঠন করতে নির্দেশ দেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির সহসভাপতি মো. রাশেদ আলী ভূঁইয়া।

মিটিং শেষে সামাজিকভাবে দায়বদ্ধ কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে সর্বসম্মতিক্রমে সব কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন বন্যাকবলিত এলাকার মানুষদের দেওয়ার ঘোষণা দেন তিনি।

কর্মীদের উদ্দেশে রাশেদ আলী ভূঁইয়া বলেন, দেশের মানুষ বাঁচলে, বাঁচবে দেশ। দেশের এই বর্তমান বন্যা পরিস্থিতি মোকাবিলা করবার জন্য আমরা এবং আমাদের কর্মকর্তা ও কর্মচারীদের স্বপ্রণোদিত এই উদ্যোগ নেওয়ার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।

দেশের বিপর্যয়ে ‘স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড’ এর সব কর্মকর্তা ও কর্মচারীরা তাদের চলতি মাসের একদিনের বেতন অনুদান দিয়ে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়াতে চায়। আমি মনে করি, এই ক্ষুদ্র প্রয়াস কিছুটা হলেও বানভাসি মানুষের দুর্ভোগ লাঘব করতে সাহায্য করবে, যোগ করেন তিনি।

এএএম/এমপি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]