অসুস্থ হয়ে ঢাবির মেডিকেল সেন্টারে ভর্তি মহিউদ্দিন রনি

ফাইল ছবি

জ্বর-সর্দি-শরীরে ব্যথাসহ কয়েকটি রোগে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মেডিকেল সেন্টারে ভর্তি রয়েছেন রেলওয়ের অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনার প্রতিবাদে আন্দোলন করা মহিউদ্দিন রনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে এ বিষয়ে জাগো নিউজকে মহিউদ্দিন রনি নিজেই জানিয়েছেন। তিনি বলেন, পাঁচদিন ধরে ঢাবির মেডিকেল সেন্টারে ভর্তি। একই ধরনের সমস্যা নিয়ে আমার কয়েকজন বন্ধুও হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। তবে, কী সমস্যায় ভুগছি তা এখনো চিকিৎসকরা বলতে পারছেন না। বুধবার (১০ আগস্ট) মেডিকেল পরীক্ষা করিয়েছি। যার রিপোর্ট আজ সন্ধ্যার পর দেবে।

অসুস্থতার খবর পেয়ে রোববার (৭ আগস্ট) তার মা ঢাকায় এসেছেন জানিয়ে রনি বলেন, গত পাঁচ-ছয়দিন আগে কাঁপুনি দিয়ে আমার জ্বর আসছিল। আমি তখন থেকে ভার্সিটি মেডিকেলে ভর্তি হয়েছি। হাত-পা, কোমড়সহ শরীরের বিভিন্ন জায়গায় ব্যথা হচ্ছে। এজন্য চিকিৎসক আমাকে টেস্ট করাতে বলছেন, আমি বুধবার একটি টেস্ট করিয়েছি। যার রিপোর্ট আজ সন্ধ্যায় দেবে। এছাড়া, আমার সঙ্গে যারা আন্দোলনে ছিল তারাও একই ধরনের সমস্যায় হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন।

আল-সাদী ভূঁইয়া/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।