ত্রিমাত্রিক-৩০ বিসিএস কর্মকর্তাদের বর্ষপূতি ও স্মরণিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৩ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে বর্ষপূতি উৎসব, ‘ত্রিমাত্রিক স্বপ্নসম্ভার’ স্মরণিকা উন্মোচন, পারিবারিক মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড একটি সংবিধিবদ্ধ সংস্থা ও পেশাজীবী সমবায় সমিতি। সমিতিটি ৩০তম বিসিএস ব্যাচে যোগদানকারী বিভিন্ন ক্যাডারের একঝাঁক নবীন ও প্রাণবন্ত কর্মকর্তাদের আন্তরিক প্রচেষ্টায় ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর সমবায় অধিদপ্তর থেকে নিবন্ধন লাভের পর বিশ্বসাহিত্য কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন ও ‘ত্রিমাত্রিক প্রারম্ভিকা’ স্মরণিকা উন্মোচনের মাধ্যমে যাত্রা শুরু করে। সংগঠনটি ২০১৯ সালে তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ‘ত্রিমাত্রিক স্বপ্নযাত্রা’ স্মরণিকা উন্মোচনের মাধ্যমে বর্ষপূর্তি উৎসব পালন করে।

পাঁচ বছর পূর্তিতে সমিতির সদস্যরা দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দন জানায়। পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে এবং সমবায় কার্যক্রমে সবর্দা সার্বিক সহযোগিতার আহ্বান জানায়।

ত্রিমাত্রিক-৩০ বিসিএস বর্ষপূতি উৎসব-২০২২ অনুষ্ঠানের সভাপতি ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলম উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, স্বপ্ন ও বাস্তবতার মেলবন্ধনই জীবন। ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস’ প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের জন্য কিছু করার উদ্যোমী মনোভাব প্রকাশ করে আসছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব মো. আমিনুল ইসলাম, ড. তরুণ কান্তি শিকদার, পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপুষ্টি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন, জেলা যুগ্ম ও দায়রা জজ ফাহিম ফয়সাল, লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল-মামুন, পিএসসি, বিসিএস লাইভস্টক অ্যাসোসিয়েশনের মহাসচিব ডা. মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

আরএসএম/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।