মুন্সিগঞ্জে ফ্যান-বাল্ব তৈরির কারখানায় আগুন, দগ্ধ ৪

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় ইলেক্ট্রনিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সুপারস্টারের একটি কারখানায় আগুন লেগে চার শ্রমিক দগ্ধ হন। দগ্ধরা হলেন- মো. মফিজুল ইসলাম (২২), মো. রাহুল (২৫), মো. জিহান(২০) ও আল-আমিন (২৪)।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে মফিজুল ও রাহুলের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তারা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। অন্যদিকে জিহান ও আল-আমিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা মোশারফ হোসেন বলেন, আমরা সবাই গজারিয়ায় সুপারস্টারের ওই কারখানায় কাজ করি। আজ বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ শটসার্কিট থেকে ছড়িয়ে পড়া আগুনে কারখানার চার শ্রমিক দগ্ধ হন। দ্রুত তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সিগঞ্জের গজারিয়া থেকে দগ্ধ চারজনকে বার্ন ইনস্টিটিউটে আনা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে ভর্তি রাখা হয়েছে। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এসএএইচ/এসএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।