চাকরির প্রলোভনে লাখ লাখ টাকা প্রতারণা বহিষ্কৃত পরিচ্ছন্নতাকর্মীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০১ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২
গ্রেফতার মো. কবির

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকরি করতেন মো. কবির (৪৮)। চার বছর আগে বহিষ্কৃত হওয়ার পর প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। অবশেষে রাজধানীর খিলগাঁওয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক এ তথ্য জানান।

তিনি জানান, রোববার (৪ ডিসেম্বর) রাতে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিভিন্ন পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূলহোতা মো. কবিরকে (৪৮) গ্রেফতার করা হয়।

গ্রেফতার কবির ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) উচ্চপদস্থ কর্মকর্তাদের নাম ভাঙিয়ে দীর্ঘদিন যাবৎ সিটি করপোরেশনের বিভিন্ন পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধশত চাকরিপ্রত্যাশী যুবকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়েছেন। কবির একসময় ডিএনসিসিতে চাকরি করতেন। চার বছর আগে তাকে বহিষ্কার করা হন। এরপর থেকে তিনি প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করাকে পেশা বানিয়ে ফেলেন।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাব-৩ এর এই কর্মকর্তা।

আরএসএম/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।