কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্টে মোছা. সাদিয়া আক্তার (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে কামরাঙ্গীরচরের মাদবর বাজার বেড়িবাঁধ এলাকার একটি পাঁচতলা ভবনের চারতলায় এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

সাদিয়া আক্তারের স্বামী নুর আলম বলেন, ‘আমি একটি রেস্তোরাঁয় চাকরি করি। বাসায় এসে জানতে পারি আমার স্ত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। পরে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এ লে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, তার এক বছরের একটি ছেলেসন্তান রয়েছে। ছেলে জানালা দিয়ে একটি কাপড় বাইরে ফেলে দেয়। আমার বাসার সামনে দিয়েই একটি বিদ্যুতের তার গেছে। ওই তার থেকে আমার স্ত্রী সাদিয়া একটি লোহা দিয়ে কাপড় আনতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন থানায়। তারা কামরাঙ্গীরচর মাতবার বাজার এলাকায় একটি ভবনের চারতলায় পরিবার নিয়ে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।