ঢাকায় সন্তানদের দেখতে এসে ‘সংঘবদ্ধ ধর্ষণের’ শিকার নারী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩২ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

পারিবারিক বিরোধের জেরে স্বামীর সঙ্গে বিচ্ছেদের চার মাস পর সন্তানদের দেখতে যশোর থেকে ঢাকায় এসে এক নারী ‘সংঘবদ্ধ ধর্ষণের’ শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত ২৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় সন্তানদের দেখতে এসে না পেয়ে খুঁজতে বের হয়ে ধর্ষণের শিকার হন তিনি। এ ঘটনায় ওই দিন মামলা হলেও বিষয়টি প্রকাশ পেয়েছে শনিবার (৪ ফেব্রুয়ারি)।

শনিবার রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান।

কামরুজ্জামান বলেন, গত ২৫ জানুয়ারি রাতে সন্তানদের দেখতে ওই নারী একাই যশোর থেকে বছিলায় আসেন। কিন্তু সন্তানরা যে বাসায় থাকতেন সে বাসায় গিয়ে জানতে পারেন তারা কেউ নেই। এরপর আশপাশে দুইজনকে জিজ্ঞাসা করে কোনো সঠিক ঠিকানা না পেয়ে যশোর যেতে গাবতলী যাওয়ার জন্য একটি রিকশা ভাড়া করেন। কিন্তু রিকশাওয়ালা তাকে গাবতলী না নিয়ে ওই এলাকায় ঘোরাঘুরি করা কালক্ষেপণ করেন। এরপর হঠাৎ দুইজন তার রিকশায় উঠে জিম্মি করে ফেলেন। পরে রিকশাওয়ালাসহ তিনজন তাকে ভয় দেখিয়ে বছিলার একটি নির্মাণাধীন বাসার শ্রমিকদের অস্থায়ী টিন শেড ঘরে নিয়ে যায়। সেখানে রিকশাওয়ালাসহ চারজন তাকে ধর্ষণ করে।

কামরুজ্জামান বলেন, ‘আমরা আসামিদের চিহ্নিত করেছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরএসএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।