গরু চুরি

গৃহবধূকে চাপা দিয়ে হত্যা, চোরচক্রকে খুঁজছে ডিবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

ভোররাতে গোয়াল থেকে গরু বের করে পিকআপে তুলে নিয়ে যাচ্ছিল একটি চোরের চক্র। টের পেয়ে ছেলেকে সঙ্গে নিয়ে পিকআপের সামনে গিয়ে ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন গৃহবধূ সেলিনা খাতুন (৪৫)।

পালাতে গিয়ে চোরের দল শেষ পর্যন্ত মা-ছেলের ওপর পিকআপ তুলে দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন সেলিনা। আর সঙ্গে থাকা আহত ছেলে জুবায়ের হোসেনকে (২২) ভর্তি করা হয় হাসপাতালে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোররাত চারটার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চ সারটিয়াচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিনা খাতুন ওই গ্রামের আমির চাঁনের স্ত্রী।

এদিকে পালিয়ে যাওয়ার সময় পুলিশের গাড়ি দেখে পিকআপ ও চুরি করা গরু রেখেই চলে গেছে চোরের দল। পরে গরু ও পিকআপ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় ঘটনায় নিহত সেলিনার স্বামী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় দস্যুতা এবং হত্যা করার অপরাধে একটি মামলা করেন।

ঘটনাটি গুরুত্ব দিয়ে কাজ করছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশনায় গোয়েন্দা মতিঝিল বিভাগ চোর চক্রের সদস্যকে ধরতে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে।

জানতে চাইলে গোয়েন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহিদুর রহমান রিপন জাগো নিউজকে বলেন, গরু চুরি ঠেকাতে মা ও ছেলে বাঁধা হয়ে দাঁড়ালে চোর চক্রের পিকআপ তাদের ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান সেলিনা খাতুন। মর্মান্তিক ঘটনাটি ডিবির নজরে আসার পর থেকে আমাদের একাধিক টিম দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে যাচ্ছে।

হাইওয়ের একাধিক সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কাজ চলমান। এ চক্রে বেশ কয়েকজন সদস্য রয়েছে। যারা কিছু টাকার আশায় অসহায়-গরিবদের সম্বল চুরি করছে।

টিটি/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।