নন-ক্যাডার সহকারী সচিব হলেন ৯ কর্মকর্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৭ জুলাই ২০২৩

বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের নয়জন প্রশাসনিক কর্মকর্তা (এও) ও ব্যক্তিগত কর্মকর্তাকে (পিও) নন-ক্যাডার কোটায় সহকারী সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার।

বুধবার (২৬ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়, ‘জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী নবম গ্রেডে (২২,০০০-৫৩,০৬০/-) সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) পদে পদোন্নতি দিয়ে তাদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

বাংলাদেশ সরকারি কর্মকমিশন সচিবালয়ের সুপারিশের ভিত্তিতে তাদের পদোন্নতি দেওয়া হয়েছে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়।

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের ব্যক্তিগত কর্মকর্তা মো. গোলাম ফারুক, বিদ্যুৎ বিভাগের প্রশাসনিক কর্মকর্তা মো. আফজাল হোসেন এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. হারুন অর রশিদ সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

এছাড়া পরিকল্পনা বিভাগের ব্যক্তিগত কর্মকর্তা শামসুন নাহার, লক্ষ্মী রানী ঘোষ, মো. আবুল বাসার মোল্লা, মো. হাবিবুর রহমান, মো. আহসান হাবীব ও মো. আবু হানিফাকেও নন-ক্যাডারে সহকারী সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

আরএমএম/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।