আমাদের জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করেছি: তিশা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৩ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

 

আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা জীবনের নিরাপত্তা চেয়ে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে তাদের জীবনের নিরাপত্তা চেয়েছেন এবং যারা হুমকি দিয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন।

দুই দফায় বইমেলা থেকে তাড়া খেয়ে ও হত্যার হুমকি পেয়ে নিজেদের নিরাপত্তা চেয়ে ডিবি কার্যালয়ে অভিযোগ করেছেন আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে তারা রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ করেন তারা। ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের তিশা জানান, কোনো সময় তার কোনো বয়ফ্রেন্ড ছিল না।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছেলে দাবি করেছে মুশতাক তার গার্লফ্রেন্ড নিয়ে চলে গেছে। আমার কোনো বয়ফ্রেন্ড ছিল না। তিনি কী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব বলেন। এটা সম্পূর্ণ মিথ্যা।

তিশা বলেন, আমি কারও গার্লফ্রেন্ড না, আমি মুশতাকের বৈধ স্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে অনেকভাবে বিষয়টি প্রচার করছে এবং মুশতাকের বইটি প্রকাশ্যে কিছু ছেলে ছিঁড়ে ফেলেছে। বইমেলায় আমাদের উত্ত্যক্ত করেছে, আমাকে নানা অশ্লীল অঙ্গভঙ্গি দেখিয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ করেছি।

সবাইকে বইটি পড়ার আহ্বান জানিয়ে আরও তিশা বলেন, সবাই বইটি পড়বেন। আশা করি নিজেদের ভুল শুধরাতে পারবেন।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে মুশতাক তার ফেসবুক আইডিতে ডিবিপ্রধান হারুন অর রশীদকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট দেন। সেখানে তিনি বলেন, গতকাল রাতে আমাদের গুলি করে মেরে ফেলার কথা ভিডিও প্রচার করা হয়, আমাদের কয়েকটি বই ছিঁড়ে ফেলা হয়। আমার এবং আমার স্ত্রীকে নিয়ে নানা রকম অকথ্য মন্তব্য এবং ছবি বাজেভাবে এডিট করে প্রচার করা হচ্ছে।

যারা এসব করছে তাদের সবকিছুর প্রমাণ, ছবি, ফেসবুক ভিডিও লিংক দিয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমরা আজ একটি লিখিত অভিযোগ ডিবিপ্রধান হারুন অর রশীদকে দিই। তিনি আমাদের বলেছেন, বিষয়টি তিনি আইনগতভাবে দেখবেন এবং ব্যবস্থা নেবেন। আমার এবং আমার স্ত্রীর পক্ষ থেকে ওনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

সম্প্রতি রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করেন। তাদের এ অসম বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা তৈরি হয়। যদিও শুরু থেকে এ দম্পতি জানান, তারা পরস্পরকে ভালোবেসে বিয়ে করেছেন। তবে, বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

টিটি/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।