মর্গে পড়ে আছে এক নারী ও এক শিশুর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ০১ মার্চ ২০২৪

বেইলি রোডের অগ্নিকান্ডে পুড়ে মারা যাওয়া এক নারী ও এক শিশুর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সকাল থেকে বেশ কয়েকজন আসলেও এখনো তাদের লাশ শনাক্ত হয়নি।

মর্গের দায়িত্বরত কর্মচারী আলমগীর হোসেন বলেন, ' সকাল থেকে অনেকেই দেখে গেছে কেউ চিনেনা। মা ও মেয়ে কিনা এটা নিশ্চিত করে যায়নি। কেউ এখনো শনাক্ত করতে পারেনি। তবে এই শিশু ও মহিলার চেহারার মিল দেখা গেছে। যারাই সন্ধানে আসছেন তাদেরকে আমরা এ মরদেহ দেখাচ্ছি।‘

আরও পড়ুন

আলমগির হোসেন বলেন, শিশুর গায়ের ইমার্জেন্সি টিকিটের উপর লেখা ৫ বছর। বয়স এরকম ই হবে। আমার নিজের কাছেই খারাপ লাগছে। শিশুটা মেঝেতে পড়ে আছে। এছাড়াও আরও ২টি নারীর লাশ পড়ে আছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে ওই বানিজ্যিক ভবনে অবস্থিত 'কাচ্চি ভাই' রেস্টুরেন্টে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। এরপর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন

এ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক)। শুক্রবার (১ মার্চ) ভোর ৫টা ৪১ মিনিটে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়।

আরএএস/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।