গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে একই পরিবারের ৬ জন দগ্ধ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ১২ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

রাজধানীর ভাসানটেকের একটি বাসায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন।

তারা হলেন- মেহেরুননেছা (৬৫), তার মেয়ে সূর্য বানু (৪০), মেয়ের স্বামী মো. লিটন (৫২) এবং লিটন ও সূর্য বানুর তিন সন্তান লিজা (১৮), সুজন (৮) ও লামিয়া (৭)।

শুক্রবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

আরও পড়ুন

তাদের হাসপাতালে নিয়ে আসা রিফাত হোসেন বলেন, পশ্চিম ভাসানটেকের নতুন বাজার কালভার্ট রোডের ৪/১৩ নম্বর বাসার নিচতলার এ ঘটনা ঘটে। ওই বাসার নিচতলায় পরিবার নিয়ে ভাড়া থাকেন ফার্নিচার ব্যবসায়ী লিটন মিয়া। ভোর রাত ৪টার দিকে মশার কয়েল জ্বালাতে গেলে ঘরের মধ্যে গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন ধরে যায়। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, দগ্ধদের সবার অবস্থা সংকটজনক। তাদের মধ্যে সূর্য বানুর ৮২ শতাংশ, লিটন ৬৭ শতাংশ. লামিয়া ৫৫ শতাংশ, মেহরুন্নেসা ৪৭ শতাংশ, সুজন ৪৩ শতাংশ ও লিজার ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

কাজী আল-আমিন/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।