সৌদি থেকে ঢাকা এসেই অজ্ঞানপার্টির খপ্পরে, সব খোয়ালেন প্রবাসী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২৫ মে ২০২৪
ভুক্তভোগী সাইফুল ইসলাম

রাজধানীর শ্যামপুরের জুরাইনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মো. সাইফুল ইসলাম (৪০) নামের এক সৌদি প্রবাসী। সৌদি আরব থেকে আজ শনিবার ঢাকায় আসেন সাইফুল।

শনিবার (২৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন তিনি। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এরপর পাকস্থলী ওয়াশ দিয়ে সাইফুলকে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী সাইফুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা আনসার সদস্য রানা হাসান জানান, সাইফুল আজ সৌদি আরব থেকে ঢাকায় এসেছেন। বাড়ি ফিরতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাসে উঠলে ওই বাসে অজ্ঞানপার্টির সদস্যরা কৌশলে তাকে কিছু খাইয়ে অচেতন করে ফেলেন। এরপর প্রবাসী সাইফুলের কাছে থাকা সবকিছু নিয়ে জুরাইন রেলগেট এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যান।

ভুক্তভোগীর পাসপোর্ট থেকে জানা যায়, তিনি সৌদি প্রবাসী। খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার সাপমারা গ্রামের আব্দুস সাত্তারের সন্তান সাইফুল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সাইফুল ইসলাম নামের এক সৌদি প্রবাসী অজ্ঞানপার্টির খপ্পরে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তিনি সুস্থ হলে জানা যাবে তার কত টাকা খোয়া গেছে।

কাজী আল-আমিন/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।