বিমানের উইন্ডশিল্ডে ফাটল, মধ্যরাতে ৩ ঘণ্টা আকাশে ঘুরে জরুরি অবতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৫ এএম, ২৫ জুন ২০২৪

যান্ত্রিক ত্রুটির কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। বিজি১২৭ ফ্লাইটটি চট্টগ্রাম থেকে যাত্রী নিয়ে আবুধাবি যাচ্ছিল। তবে ফ্লাইটে কতজন যাত্রী ছিল তা নিশ্চিত হওয়া যায়নি।

সোমবার (২৪ জুন) দিনগত রাত ১টা ২০ মিনিটে নিরাপদে অবতরণ করে ফ্লাইটটি। মঙ্গলবার (২৫ জুন) সকালে শাহজালাল বিমানবন্দর সূত্র এ তথ্য জানায়।

বিমানবন্দর সূত্র জানায়, চট্টগ্রাম থেকে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে যাওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (বিজি-১২৭) পাইলটের সামনের কাচে (উইন্ডশিল্ড) ফাটল দেখা দেয়। তখন ফ্লাইটটি আবুধাবি না গিয়ে তিন ঘণ্টা ধরে নরসিংদীর আকাশে চক্কর দেয়। পরে রাত ১টা ২০ মিনিটে নিরাপদে ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে ফ্লাইটটি রাত ১০টা ৪ মিনিটে চট্টগ্রাম থেকে আবুধাবির উদ্দেশ্যে উড়াল দিয়েছিল।

বিমানবন্দরের একজন কর্মকর্তা জাগো নিউজকে জানান, উড়োজাহাজটির উইনশিল্ডে ফাটল দেখা দেওয়ায় জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট। তখন নিরাপদে অবতরণের জন্য ফ্লাইটটি আকাশে চক্কর দিয়ে জ্বালানি পুড়াতে থাকে। পরে জ্বালানি ফুরিয়ে এলে ফ্লাইটটি জরুরি অবতরণ করেন পাইলট।

এমএমএ/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।