খালেদার ফোনালাপ নিয়ে মন্ত্রীসভায় আলোচনা


প্রকাশিত: ০৯:৫৯ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৫

টেলিফোনে নেতা কর্মীদের নাশকতার নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, -এমন কথোপোকথনের অডিও ইউটিউবে প্রকাশের পর বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে মন্ত্রীসভার সোমবারের বৈঠকে। এমন তথ্য আমলে নিয়ে সরকারের মন্ত্রীসভার কেউ কেউ তার (খালেদা জিয়া) বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পক্ষেও মত দিয়েছে। সভায় টেলিফোন আলাপ শুনানো হয় খোদ প্রধানমন্ত্রীকেও।

অনানুষ্ঠানিক আলোচনায় বিষয়টি মন্ত্রীসভায় নিয়ে আসা হয়। মন্ত্রীসভার একটি নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেছে।

মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত থাকা সরকারের একজন প্রভাবশালী মন্ত্রী বলেন, টেলিফোন আলাপ শোনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সত্যি সত্যি, উনিই তো নাশকতার নির্দেশ দিয়েছেন।

এ সময় বৈঠকে উপস্থিত অনেকে বিষয়টি নিয়ে কথা বলেছেন। যাদের সঙ্গে খালেদা জিয়া ফোনালাপ করেছেন তাদেরকে চিহ্নিত করে গ্রেফতার করা উচিত এবং গ্রেফতার করলে সবকিছু বেরিয়ে আসবে বলে মত দিয়েছেন তারা।

সূত্র বলছে, যার সঙ্গে খালেদা জিয়া কথা বলেছেন, তাকে চিহ্নিত করে গ্রেফতার করলেই সবকিছু বোঝা যাবে এমন বিষয়ও আলোচনা হয়। তবে এ বিষয়ে আরো খতিয়ে দেখা উচিত বলেও অনেকে মত দিয়েছেন।

এসএ/আরএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]