রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরুদ্ধে একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে


প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২০ এপ্রিল ২০১৭
রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরুদ্ধে একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে

রামপাল বিদ্যুৎকেন্দ্র স্থাপনের বিষয়ে তেল-গ্যাস রক্ষা জাতীয় কমিটি ও টিআইবি দেশের জনগণকে বিভ্রান্ত করছে। এ প্রকল্পের বিরুদ্ধে তারা একের পর এক মিথ্যাচার ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বার বার দেশকে দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, টিআইবি এবং তেল-গ্যাস রক্ষা জাতীয় কমিটির সঙ্গে কিছু ভাড়াটে লোক আছে। যাদের কাজ হচ্ছে সরকারের উন্নয়নে বিরোধিতা করা। দেশকে বিশ্বে হেয় করাসহ নানা ধরনের ষড়যন্ত্র করছে। সরকারের কোনো উন্নয়ন কর্মকাণ্ড তাদের চোখে পড়ে না। এদের কাজই হচ্ছে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়ানো।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেস কনফারেন্স করে রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন। বিদ্যুৎকেন্দ্রে ব্যবহার করা কয়লা থেকে যে ছাই হবে সেই ছাই থেকেও সিমেন্ট উৎপাদনের জন্য অনেক সিমেন্ট ফ্যাক্টরি এখন থেকেই যোগাযোগ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পেট্রোবাংলার সাবেক চেয়ারম্যান ড. হোসেন মনসুর, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ফরিদুন্নাহার লাইলী, মারুফা আক্তার পপি, মোর্শেদ কামাল প্রমুখ।

এফএইচএস/এমআরএম/এএইচ/জেআইএম