নির্বাচনের নামে ফাউল গেম দেখতে চাই না : নাসিম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ২৬ আগস্ট ২০১৮
ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে। কিন্তু নির্বাচনের নামে কোনো ফাউল গেম দেখতে চাই না।

রোববার (২৬ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (বিএলডিপি) আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপিসহ সব রাজনৈতিক দলকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়েই হবে। তাই দলগুলোকে বলবো- নির্বাচনের জন্য প্রস্তুত হন।

তিনি বলেন, একটানা দশ বছর ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করা সম্ভব হয় না। মালয়েশিয়া, সিঙ্গাপুরের মতো দেশে যুগ যুগ ধরে একই সরকার দেশ পরিচালনা করেছে। এ জন্য তারা অনেক এগিয়ে গেছে। আমরাও এবার ক্ষমতায় গিয়ে হ্যাটট্রিক করতে চাই। এ সময় নির্বাচনকে সামনে রেখে দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমরা আর কোনো উদারতা দেখাবো না। উদারতা দেখিয়ে বঙ্গবন্ধুকে হারিয়েছি। উদারতা দেখিয়েছি বলেই শেখ হাসিনার ওপর হামলা হয়েছে। সুতরাং সব অপরাজনীতি, ষড়যন্ত্র ও অপশক্তিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করবো। এ ক্ষেত্রে কোনো ছাড় দেয়া হবে না।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান এম নাজিম উদ্দিন আল-আজাদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় জোট- বিএনএ ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা, বিএলডিপির মহাসচিব দেলোয়ার হোসেন খান প্রমুখ।

এইউএ/এএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :