মনোনয়ন নিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল হারুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ০৯ নভেম্বর ২০১৮

বরগুনা-২ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আবেদনপত্র সংগ্রহ করেছেন বামনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশের ডেপুটি অ্যাটর্নি জেনারেল হারুন-অর-রশীদ।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে তিনি নিজেই মনোনয়ন ফরম ক্রয় করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতকর্মীরাও তার সঙ্গে ছিলেন।

মনোনয়ন ফরম ক্রয় শেষে তিনি বলেন, চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালনার স্বার্থে দলীয় সভানেত্রীর সিদ্ধান্তই হবে চূড়ান্ত।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর আজ (শুক্রবার) থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।

মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন এ নির্বাচনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া এলাকার গোপালগঞ্জ-৩ ও রংপুরের পীরগঞ্জের রংপুর-৬ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এইউএ/জেএইচ/পিআর

আপনার মতামত লিখুন :