আওয়ামী লীগের মনোনয়ন নিলেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ১১ নভেম্বর ২০১৮

নড়াইল-২ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেতে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

রোববার বেলা পৌনে ২টার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এসে মনোনয়নপত্র সংগ্রহ করেন এই ক্রিকেটার।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে নিজের মনোনয়নপত্রটি সংগ্রহ করেন মাশরাফি।

southeast

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুজিত রায়নন্দী প্রমুখ।

উল্লেখ্য, নির্বাচন কমিশন কর্তৃক একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর গত শুক্রবার থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু করে আওয়ামী লীগ। প্রথম দিনেই এক হাজার ৩২৮ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র বিতরণের দ্বিতীয় দিনে শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এক হাজার ৮৭২টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

southeast

শনিবার মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৩২০০ মনোনয়নপত্র বিক্রি হয়েছে আর জমা পড়েছে জমা পড়েছে ৪৬০।

তফসিল অনুযায়ী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে ২৩ ডিসেম্বর, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে।

এইউএ/বিএ/এমএস