রঙিন বিজ্ঞাপন বন্ধে ব্যবস্থা নেয়ার দাবি সিপিবির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৭ পিএম, ১৭ নভেম্বর ২০১৮

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরও রাস্তাঘাটে রঙিন বিজ্ঞাপন ও ইলেকট্রনিক মাধ্যমে প্রচারের অভিযোগের পাশাপাশি ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে এসব বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। শনিবার রাজধানীর পল্টনে মুক্তিভবনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন এলাকার মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র জমা দেয়ার সময় তিনি এ দাবি করেন।

মুজাহিদুল ইসলাম সেলিম আরও বলেন, ক্ষমতায় কোনো সময় আওয়ামী লীগ কোনো সময় বিএনপি থেকেছে। তারা বিরোধী দলে থাকলে অবাধ, নিরপেক্ষ নির্বাচনের কথা বলে আর ক্ষমতায় গেলে ক্ষমতা কুক্ষিগত করে। লুটপাটের জন্য এদের কাছে ক্ষমতা অপরিহার্য। তাই এই দুই গোষ্ঠীর হাত থেকে দেশ বাঁচাতে একমাত্র নীতিনিষ্ঠ শক্তি বাম গণতান্ত্রিক জোট ভোটের সংগ্রামে নেমেছে।

এ সময় এ সংগ্রামে মানুষকে সচেতন ও সংগঠিত করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-১ এর প্রার্থী মো. মনিরুজ্জামান চন্দন, নারায়ণগঞ্জ-২-এ হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ -এ আব্দুস সালাম বাবুল, নারায়ণগঞ্জ-৪ এর প্রার্থী ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ-৫ এর প্রার্থী অ্যাডভোকেট মণ্টু ঘোষের হাতে আবেদপত্রের ফরম তুলে দেন তিনি।

এদিকে দলের পক্ষ থেকে রোববার (১৮ নভেম্বর) পর্যন্ত সিপিবির মনোয়নের আবেদন দেওয়া হবে বলে জানানো হয়। এ জন্য তৃণমূল থেকে অর্থাৎ শাখা পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ের কমিটির মতামতের ভিত্তিতে আবেদন পাঠাতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বাহ জানান হয়েছে।

অনুষ্ঠানে পার্টির সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, ক্ষেতমজুর নেতা আরিফুল ইসলাম নাদিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এইউএ/আরএস/এমএস

আপনার মতামত লিখুন :