মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা হয়েছে। মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়। বিএনপি চেয়ারপাসরনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আজ (মঙ্গলবার) তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন। এদিকে হামলার সত্যতা নিশ্চিত করলেও কারা হামলা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেনি পুলিশ।

southeast

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, মির্জা ফখরুল ইসলাম দানারহাট এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে তার গাড়িবহরে এ হামলা চালানো হয়। এ সময় ৬টি গাড়ি ভাঙচুর করা হয়। মির্জা ফখরুলের সফর সঙ্গী কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা দুই-তিনটা গাড়ি ভাঙচুর হওয়ার খবর পেয়েছি। তবে কারা গাড়ি ভেঙেছে সেটা তদন্ত সাপেক্ষে বলা সম্ভব।

southeast

গতকাল সোমবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, ‘আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাব। সেখানে ভোটের প্রচারে অংশ নেব। এরপর বগুড়াও যাব। দুইদিন থেকে ঢাকায় ফিরে আসব।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকল দলের মনোনয়নপত্র জমা, ইসির যাচাই-বাছাই ও প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার শেষ হয়েছে। গতকাল সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে সকল প্রার্থী ও তার সমর্থকরা নির্বাচনী প্রচারণা অংশ নিতে পারছেন।

southeast

নির্বাচন কমিশনের (ইসি) পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

কেএইচ/আরএস/জেআইএম/এমএস

আপনার মতামত লিখুন :