২৮ ডিসেম্বর ঢাকায় ঐক্যফ্রন্টের গণসমাবেশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৭ এএম, ১৮ ডিসেম্বর ২০১৮
ফাইল ছবি : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতৃবৃন্দ।

আগামী ২৮ ডিসেম্বর (শুক্রবার) জাতীয় নির্বাচনের একদিন আগে ঢাকায় গণসমাবেশের ডাক দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সোমবার রাতে রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় এক বৈঠকে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা এই সিদ্ধান্ত নেন।

এ বিষয়ে ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর ড. মেহেদী মাসুদ জাগো নিউজকে বলেন, বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর গুলশানে কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবে ঐক্যফ্রন্ট। ২৪ ও ২৫ ডিসেম্বর রাজধানীতে গণর‍্যালি, ২৮ ডিসেম্বর গণসমাবেশ করার কর্মসূচি পালন করা হবে।

এছাড়া আগামী ১৯ ডিসেম্বর ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কুমিল্লায় ঐক্যফ্রন্ট প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বৈঠকে।

ড. কামাল হোসেনের নেতৃত্বে চলা বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু উপস্থিত ছিলেন।

এছাড়াও বৈঠকে ঐক্যফ্রন্টের নির্বাচনের অযোগ্য ঘোষিত প্রার্থীদের আইনি সহায়তার জন্য একটি সেল খোলা হয়েছে। সেলের আহ্বায়ক করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারকে, সদস্য সচিব ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

এদিকে প্রার্থীদের মনোনয়নপত্র জটিলতা ও বাতিল নিয়ে মঙ্গলবার সকাল ৯টায় আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও যুগ্মসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

এআর/বিএ

আপনার মতামত লিখুন :