তাপসকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন জাপার হেলাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী ব্যরিস্টার শেখ ফজলে নুর তাপসকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মো. হেলাল উদ্দিন। আজ শনিবার তিনি এ ঘোষণা দেন।

ধানমন্ডি, হাজারিবাগ, কলাবাগান ও নিউমার্কেট এলাকা নিয়ে গঠিত ঢাকা-১০ আসন গঠিত। এ আসনে আসন্ন জাতীয় নির্বাচনে বিভিন্ন দলের মোট ছয়জন অংশগ্রহণ করছেন। এরা হলেন- নৌকার প্রার্থী বর্তমান সাংসদ শেখ ফজলে নূর তাপস, ধানের শীষের প্রার্থী আবদুল মান্নান, ন্যাশনাল পিপলস পার্টির কে এম শামসুল আলম (আম), ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আবদুল আউয়াল (হাতপাখা), প্রগতিশীল গণতান্ত্রিক দলের মো. বাহারান সুলতান বাহার (বাঘ), জাতীয় পার্টির মো. হেলাল উদ্দীন (লাঙ্গল)।

এদিকে ঢাকা-১৭ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদেরর। কিন্ত এ আসন থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়ে আওয়ামী লীগের প্রর্থী আকবর হোসেন পাঠান (চিত্রনায়ক ফারুক) কে সমর্থন দিয়েছেন। সিঙ্গাপুরে ‘উন্নত চিকিৎসা’ শেষে দেশে ফিরে গত বৃহস্পতিবার বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক জরুরি সংবাদ সম্মেলন এই ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, আগামীকাল রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২৯৯টি আসনে একাদশ জাতীয় নির্বাচনের টানা ভোটগ্রহণ চলবে। এক প্রার্থীর মৃত্যুর কারণে গাইবান্ধা-৩ আসনে ভোটগ্রহণ পিছিয়ে ২৭ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

এমইউএইচ/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]