অনুপ্রবেশ করে সুবিধা নেয়ার সুযোগ নেই : কাদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৪ মে ২০১৯
ফাইল ছবি

আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকানোর বিষয়ে দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রুলিং পার্টিতে অনুপ্রবেশ করে সুবিধাভোগীরা সুযোগ নেয়ার চেষ্টা করে। এটা নতুন নয়। সুবিধাবাদীরা চিরদিনই এটা করে। এখানে অনুপ্রবেশ করে সুবিধা নেয়ার কোনো সুযোগ হবে না। নেত্রীর (শেখ হাসিনা) নির্দেশে নেতারা এ ব্যাপারে কাজ করছেন।

শুক্রবার ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত সম্পাদকমণ্ডলীর সভা শেষে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
আগামী ৭ জুন ছয়দফা দিবস উপলক্ষে দলীয় কর্মসূচি ঘোষণা করেছেন ওবায়দুল কাদের। এ উপলক্ষে ওইদিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হবে। ওই সময় প্রধানমন্ত্রী দেশের বাইরে সফরে থাকবেন। দেশে ফিরে আসার পর আলোচনা সভার কর্মসূচি গ্রহণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাপান, সৌদি আরবে ওআইসি সম্মেলন এবং সেখান থেকে ফিনল্যান্ড যাবেন।

সম্পাদকমণ্ডলীর সভার আলোচনার বিষয়ে কাদের বলেন, বছরব্যাপী মুজিববর্ষ পালন এবং তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সংগঠনকে শক্তিশালী করতে আগামী জাতীয় কাউন্সিলের আগে যে সমস্ত কমিটির সম্মেলন হয়নি সেগুলোর সম্মেলন শেষ করার বিষয়ে আলোচনা হয়েছে। এ ব্যাপারে ৮টি টিম আগেই গঠন করে দেয়া হয়েছে, তারা কাজ করছে।

সম্পাদকমণ্ডলীর সভায় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, আইনবিষয়ক সম্পাদক ও গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, শিল্পবিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বনবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, মারুফা আক্তার পপি।

এফএইচএস/জেএইচ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :