এরশাদের অবস্থা স্থিতিশীল : গুজব না ছড়ানোর অনুরোধ জিএম কাদেরের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০১ জুলাই ২০১৯

সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান, সংসদের বিরোধীদলীয় নেতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে কোনো ধরনের গুজব না ছড়ানোর জন্য সব মহলের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। একই সঙ্গে তিনি কোনো গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্যও দেশবাসীর প্রতি আহ্বান জানান।

সোমবার এক বিবৃতিতে জিএম কাদের বলেন, আমরা অত্যন্ত দুঃখ ও পরিতাপের সঙ্গে লক্ষ্য করছি, বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ অসৎ উদ্দেশ্য নিয়ে সাবেক রাষ্ট্রপতি এরশাদের শারীরিক অবস্থা নিয়ে ভুল ও অসত্য খবর প্রচার করছে। ফলে জাতীয় পার্টির অগণিত নেতাকর্মীসহ দেশবাসী বিভ্রান্ত হচ্ছেন। এ ধরনের তৎপরতা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানাই।

বিবৃতিতে তিনি বলেন, পল্লীবন্ধু এরশাদের স্বাস্থ্যগত বিষয়ে শুধু জাতীয় পার্টি কিংবা সিএমএইচ থেকে তথ্য দেয়া হলে- সেটাই প্রচার কিংবা প্রকাশ করার জন্য অনুরোধ জানাচ্ছি। আমাদের পক্ষ থেকে কোনো তথ্য দেয়া না হলে- সাবেক রাষ্ট্রপতি এরশাদ ভালো আছেন বলেই ধরে নিতে হবে।

বিবৃতিতে কাদের আরও বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের স্বাস্থ্যগত অবস্থা এখনও স্থিতিশীল। গতকালের তুলনায় তার কিছুটা উন্নতি হয়েছে।

হুসেইন মুহম্মদ এরশাদের আশু রোগমুক্তির জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান জিএম কাদের।

এইউএ/বিএ/এমএস