স্ত্রী, বোন ও ভাগ্নিকে উপদেষ্টা বানালেন জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

নিজ স্ত্রী শেরিফা কাদেরকে উপদেষ্টা বানালেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। স্ত্রী ছাড়াও বোন ও ভাগ্নিকে উপদেষ্টা পদে জায়গা দিয়েছেন তিনি। 

বুধবার (১৫ জানুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাপা চেয়ারম্যান ২১ সদস্যের উপদেষ্টা পরিষদ অনুমোদন করেছেন বলে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ৯ জন উপদেষ্টার নাম প্রকাশ করা হয়। প্রকাশিত ৯ উপদেষ্টার প্রথম জন ঢাকার শেরিফা কাদের। যিনি গোলাম মোহাম্মদ কাদেরের স্ত্রী। নীলফামারীর মেরিনা রহমান তার বোন এবং একই জেলার ড. মেহেজুবুন্নেসা রহমান ভাগ্নি বলে নিশ্চিত হওয়া গেছে। 

বাকি ছয় উপদেষ্টা হলেন- চট্টগ্রামের সিরাজুল ইসলাম চৌধুরী, ময়মনসিংহের ক্বারি মো. হাবিবুল্লাহ বেলালী, ঢাকার ড. মো. নুরুল আজহার শামীম, রংপুরের মো. হাসিবুল ইসলাম জয়, চাঁদপুরের মনিরুল ইসলাম মিলন এবং সিলেটের আব্দুল্লাহ সিদ্দিকী।

উপদেষ্টাদের দায়িত্ব পরবর্তীতে বন্টন এবং নামের ক্রমানুসার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সময় নির্ধারণ করা হবে। জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২-এর ৩ উপধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, যা অবিলম্বে কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এইউএ/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]