তাপস ও আতিকুলকে বিকল্পধারার সমর্থন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২২ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ এবং উত্তর সিটি করপোরেশ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী যথাক্রমে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে সমর্থন এবং তাদের পক্ষে সরাসরি প্রচারণায় অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর মধ্যবাড্ডায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় গৃহীত সিদ্ধান্তে বলা হয়, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে সমর্থন জানাচ্ছে বিকল্পধারা বাংলাদেশ এবং কাল বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) থেকে তাদের পক্ষে বিকল্পধারার নেতা-কর্মীরা বিরতিহীন প্রচার চালাবেন। প্রচার কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষিণ সিটি করপোরেশনে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন এবং উত্তরে প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলীকে আহ্বায়ক নিযুক্ত করে দুই সিটিতে ১০১ সদস্যের দুটি প্রচার উপ-কমিটি গঠন করা হয়েছে।

উপ-কমিটি পরিচালিত প্রচার কার্যক্রম কেন্দ্রীয়ভাবে সমন্বয় করবেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী ও দফতর সম্পাদক ওয়াসিমুল ইসলাম।

বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলী, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান, সহ-সভাপতি ভুদেব চক্রবর্তী, এনায়েত কবীর, দফতর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, ঢাকা দক্ষিণ বিকল্পধারার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পদক মোস্তফা সারোয়ার, শ্রমজীবী ধারার সাধারণ সম্পাদক আরিফুল হক সুমন বিকল্প চলচ্চিত্রধারার সভাপতি হানিফ মাহমুদ প্রমুখ।

এইউএ/এএইচ/পিআর