গাজীপুর মহানগর আ’লীগের সভাপতি আজমত সম্পাদক আতাউল্লাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:২০ এএম, ২০ নভেম্বর ২০২২

 

গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আজমত উল্লাহ খানকে সভাপতি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে তাদের নাম ঘোষণা করা হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দুনিয়ার অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও সেভাবেই হবে।

অ্যাডভোকেট মো. আজমত উল্লাহ খান সাত বছর ধরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। আর আতাউল্লাহ মন্ডল দীর্ঘদিন গাজীপুর সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছয় বছর ধরে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং এক বছর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। দুজনই গাজীপুরের আওয়ামী লীগের রাজনীতিতে অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তিত্ব।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনআওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

অ্যাডভোকেট মো. আজমত উল্লাহ খানের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন— মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আবদুস সোবহান গোলাপ, সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত মহিলা আসেন সংসদ সদস্য শামসুন নাহার ভূঁইয়া, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রোমানা আলী প্রমুখ।

মো. আমিনুল ইসলাম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।