ফখরুলের জবাবে স্বপন

ভয় পাবেন না, আওয়ামী লীগের কর্মীরা আপনাকে পাহারা দেবে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২৭ নভেম্বর ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় সম্মেলনে বক্তব্য দিচ্ছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আওয়ামী লীগ কাউকে দেশ থেকে বের করে দেওয়ার হুমকি দেয় না বলে জানিয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

তিনি বলেন, আমরা এদেশের কোনো মতাবলম্বী নাগরিককে দেশ থেকে বের করে দেওয়ার হুমকি দেই না। আওয়ামী লীগ সরকার এদেশের প্রত্যেক নাগরিকের অধিকার সমুন্নত রাখতে বদ্ধপরিকর। প্রয়োজনে আওয়ামী লীগের কর্মীরা পাহারা দিয়ে মির্জা ফখরুলের নিরাপত্তা নিশ্চিত করবে। কারণ অচিরেই আস্ফালন ব্যর্থতায় বিএনপি কর্মীদের দ্বারা মির্জা সাহেবদের নিরাপত্তা ঝুঁকি তৈরি হতে পারে।

‘ক্ষমতা না ছাড়লে দেশ ছেড়ে পালানোর পথ পাবেন না’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে এসব কথা বলেন স্বপন।

রোববার (২৭ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি আরও বলেন, পলায়নের ইতিহাস আওয়ামী লীগের নেই। এদেশের মাটি ও মানুষের দল আওয়ামী লীগ। আপনার (মির্জা ফখরুল) দলের কর্তা তারেক রহমান দেশ ছেড়ে পালিয়ে গেছেন। পলাতক নেতার মহাসচিবের এমন আস্ফালন মানায় না।

নবীনগর পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী। ফয়েজুর রহমান বাদলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এসইউজে/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।