দেশের মানুষ এখনো লাঙ্গল প্রতীকে আস্থা রাখে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২৮ ডিসেম্বর ২০২২
জিএম কাদের/ফাইল ছবি

পর পর দুইবার বড় ব্যবধানে রংপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় মোস্তাফিজার রহমান মোস্তফাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিরোধীদলীয় উপনেতা জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বুধবার (২৮ ডিসেম্বর) এক অভিনন্দন বার্তায় নির্বাচিত সব কাউন্সিলরকেও অভিনন্দন জানিয়েছেন তিনি। একই সঙ্গে রংপুরবাসীর প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ফের রংপুর সিটি করপোরেশনের মেয়র জাপার মোস্তফা

জিএম কাদের বলেন, আবারও প্রমাণ হলো দেশের মানুষ এখনো লাঙ্গল প্রতীকের ওপর আস্থা রাখেন। প্রতিটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে প্রমাণ হবে গণমানুষের ভালোবাসার প্রতীক হচ্ছে লাঙ্গল। জাতীয় পার্টি আর লাঙ্গল প্রতীকের ওপর আস্থা ও ভালোবাসাই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমাদের শক্তি জোগাচ্ছে।

আবারও রংপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় মোস্তাফিজার রহমান মোস্তফাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

এসএম/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।