চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৪ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহত হয়নি। এছাড়া রাত সাতটার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন ওয়ালটন মোড়ে অবস্থিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের ব্যক্তিগত অফিসের সামনে ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত ৭টার পর সদ্য বিজয়ী এমপি আবদুল ওদুদের ওয়ালটন মোড়ের নাহালা ভবনের ব্যক্তিগত অফিসের সামনে সংসদ সদস্যকে গালিগালাজ করাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. আতিউর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।

এ বিষয়ে আবদুল ওদুদ বলেন, রাত ৭টার পর নাহালা ভবনের ব্যক্তিগত অফিস থেকে বের হচ্ছিলাম আমার। এসময় এমপি নির্বাচিত হওয়ায় আমাকে শুভেচ্ছা জানাতে আসা লোকজন ও আমার গাড়িতে উঠতে গিয়ে রাস্তায় কিছুটা জনসমাগম হয়। এতে ক্ষিপ্ত হয়ে পৌর কৃষকলীগের সহ-সভাপতি মেসবাউল হক টুটুল ও জেলা শহরের মসজিদপাড়ার ইব্রাহিম অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মো. মোখলেসুর রহমানের লোক।

তিনি আরও বলেন, গালিগালাজ শুনে আমার ব্যক্তিগত অফিসের সামনে থাকা দলীয় নেতাকর্মীরা প্রতিবাদ করেন। এসময় কথা কাটাকাটি হলে তারা পালিয়ে যায়। পরে জেলা আওয়ামীলীগ কার্যালয় ও আমার ব্যক্তিগত অফিসের মাঝামাঝি জায়গায় কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটায়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান বলেন, আমার লোকজন বোমাবাজি করে না। তারা ককটেল ভাটিয়ে আমার সুনাম ক্ষুণ্ন করার চেষ্টা করছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সোহান মাহমুদ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।