আলাদাভাবে এরশাদের জন্মদিন পালন করবেন রওশন-জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ এএম, ২০ মার্চ ২০২৩

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন আজ (২০ মার্চ)। তার জন্মদিন স্মরণে আলাদা কর্মসূচি পালন করবেন দলটির চেয়ারম্যান জিএম কাদের ও প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের অনুসারীরা।

রোববার (১৯ মার্চ) রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ জানান, সোমবার সকালে গুলশানের ৬৭ নম্বর সড়কের ৪/১ এ বিরোধী দলীয় নেতার বাসভবনে জাতীয় পার্টির পক্ষ থেকে বিশেষ দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রওশন এরশাদ।

এরশাদ-পুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপিসহ পার্টির শীর্ষ নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

অন্যদিকে জিএম কাদেরের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, সকাল ১০টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে হুসেইন মুহম্মদ এরশদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

আরও পড়ুন: ফের ভাঙছে জাতীয় পার্টি?

গত বছর কাউন্সিলকে কেন্দ্র করে জাপায় নতুন করে উত্তেজনা দেখা দেয়। দলটি থেকে বাদ পড়েন রাঙ্গাসহ অনেক সিনিয়র নেতা। যদিও বছর শেষে সব কিছু মিটমাট হয়েছে, দলে ঐক্যের ঘাটতি নেই বলে গণমাধ্যমকে বার বার আশ্বস্ত করেছেন রওশন ও জিএম কাদের। তবে পার্টির প্রতিষ্ঠাতার জন্মদিনে আবারও দুজন আলাদা কর্মসূচিই পালন করছেন।

এসএম/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।