জামায়াতের চার নেতাকে ছেড়ে দিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২১ পিএম, ২৯ মে ২০২৩

বিক্ষোভ কর্মসূচি পালনের অনুমতি চাইতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কার্যালয়ে গিয়ে আটক জামায়াতে ইসলামীর প্রতিনিধিদলের চার সদস্যকে ছেড়ে দিয়েছে পুলিশ।

সোমবার (২৯ মে) রাত পৌনে ৮টায় তাদের ছেড়ে দেওয়া হয়। জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি।

তিনি বলেন, আটক হওয়া জামায়াতে ইসলামীর প্রতিনিধিদলের চার সদস্যকে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের নামে কোনো ওয়ারেন্ট রয়েছে কি না তা খতিয়ে দেখতেই আটক করা হয়। সন্ধ্যা পৌনে ৮ টায় তাদের ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে যায়। সংগঠনটির পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জামায়াতের চার সদস্যের প্রতিনিধি দলে ছিলেন সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমান, সাবেক সহ-সভাপতি ও মানবাধিকারকর্মী অ্যাডভোকেট ড. গোলাম রহমান ভুঁইয়া, সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাতেন ও সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দীন ভুঁইয়া।

আরএসএম/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।