কুয়েতে রমজান শীর্ষক আলোচনা সভা

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ০২ জুন ২০১৮

বাংলাদেশ কোরআন প্রশিক্ষণ কেন্দ্র, কুয়েত সালমিয়া অঞ্চলের রোমাতিয়া শাখার উদ্যোগে আয়োজিত ৬ষ্ঠ বার্ষিকী ও রমজান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১ জুন রোমাতিয়া এলাকার ৪ নম্বর গাতায় এ আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রোমাতিয়া শাখার সভাপতি মো. ওমর ফারুকের সভাপতিত্বে ও অহিদ সরকারের উপস্থাপনায় প্রধান আলোচক ছিলেন মাওলানা আব্দুল খালেক, বিশেষ আলোচক ছিলেন, ক্বারী আমিনুল ইসলাম, মাওলানা হাবিবুর রহমান, আব্দুর সাত্তার, মাওলানা মো. শাহ আলম।

বক্তারা বলেন, রমজান মাসে নাজিল হয়েছে কুরআন। এ মাস আমলের মাস নিজেকে বিভিন্ন অন্যায় অবিচার থেকে সংযত করে তাকওয়া অর্জন করে পরবর্তী মাসগুলো সেইভাবে চলার শিক্ষা দেয় রমজান মাস।

Kuet-1

প্রবাসী বাংলাদেশি শিশুরা ইসলামি সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানকে সফল করতে আর্থিক ও বিভিন্নভাবে সহযোগিতা করেন ব্যবসায়ী শাহ জাহান, হারুন মোল্লা, রফিক মোবারক, গোলাম মোস্তফা, মেজবাহ, শাহেদ, তাইজুল ইসলাম, আলী আশারাফ, সুমন, বশির আহম্মেদ।

এছাড়া জসিম উদ্দিন, মেহেদী হাসান, মাহমুদ প্রমুখ। সব শেষে ধর্মীয় ও ইসলামিক বিষয়ক কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :