ইতালিতে নোয়াখালী জেলা সমিতির সাবেক সভাপতির মৃত্যুতে দোয়া

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি ইতালি
প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৭ জুলাই ২০১৮

ইতালি বিএনপির সহ-সভাপতি ও নোয়াখালী জেলা সমিতির সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা আবুল হাসেমের মৃত্যুতে দোয়া ও মিলাদের আয়োজন করেছে নোয়াখালী জেলা সমিতি।

গত রোববার (১৫ জুলাই) রোমের পিয়াচ্ছা ভিত্তোরিও সেন্ট্রাল জামে মসজিদে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এতে বৃহত্তর নোয়াখালীর বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

নোয়াখালী জেলা সমিতির সভাপতি নুরুল আফছারের সভাপতিত্বে দোয়া ও মিলাদ পূর্ব আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী মো. লকিয়ত উল্লা, উপদেষ্টা আবুল কালাম, আব্দুর রাজ্জাক, নুর ইসলাম, জহিরুল আলম ও মোহাম্মদ উল্লা, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, মো. হোসেন, এহছান হক মিনু ও দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেচুর রহমান পলাশ, মাইন উদ্দিন হাসান ও জালাল আহমেদ, মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন, দফতর সম্পাদক মহিউদ্দিন সুফল, ধর্ম সম্পাদক নুরুল ইসলাম, সহ-ধর্ম সম্পাদক আব্দুল আলিম, সাহিত্য সম্পাদক রহিম উল্লাহ, সহ-সাহিত্য সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন ওমর ফারুক, মো. ইব্রাহীম, মজিবুল হক, রফিক উল্লাহ, আব্দুল মজিদ বাবুল প্রমুখ।

উল্লেখ্য নোয়াখালী জেলা সমিতি, ইতালির সাবেক সভাপতি আবুল হাসেম বাংলাদেশে তার নিজ বাড়ি নোয়াখালীর সেনবাগে গত ১৪ জুলাই ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এমএমজেড/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :