রিয়াদে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি সৌদি আরব
প্রকাশিত: ১১:০৪ এএম, ১৫ আগস্ট ২০১৮

জাতীয় শোক দিবস উপলক্ষে সৌদি আরবের রিয়াদে ১৫ আগস্টের প্রথম প্রহরে দোয়া ও কাঙালী ভোজের আয়োজন করেছে রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদুল্লাহ জিন্নাহ, আবুল বাশার মাতুব্বর, মাজহারুল ইসলাম পলাশ, শাওন মহসীন খান, মোশতাক আহমেদ, সর্দার লিটন, নুর আমীন, মাজহারুল ইসলাম রুবেল, আব্দুল আজীজ লিটন, জয়নাল আবেদীন, হাসান চৌধুরী, সাইফুল্লাহ নাহিদ শাহ, সুমন পাটোয়ারী, মার্শাল টিটু, রাশেদ চৌধুরী হাসান মুরাদ রুবেল, বাদল খালাসী প্রমুখ।

বক্তব্যর শুরুতে ১৫ আগস্টের ঘটনার স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

Riyad-2

বক্তারা বলেন, যে বঙ্গবন্ধুর জন্য আজ আমরা দেশে বিদেশে মাথা উচু করে কথা বলতে পারছি, যার ডাকে সাড়া দিয়ে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে লাল সবুজের দেশ পেয়েছি, সেই বঙ্গবন্ধুকে যারা স্বপরিবারে নির্মমভাবে খুন করেছে তাদের কারো কারো বিচার হলেও অনেকে বিচারের আওতায় আসেনি। অনতিবিলম্বে পালাতক সব খুনিকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার জন্য সরকারের কাছে অনুরোধ জানান তারা।

বক্তব্য শেষে নিহতদের রুহহের মাগফেরাত কামনা করে দোয়া করানো হয়।

এমএমজেড/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :