মালয়েশিয়ায় নৌকার পক্ষে বৃহত্তর ফরিদপুরবাসীর নির্বাচনী প্রচার শুরু

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি মালয়েশিয়া
প্রকাশিত: ১২:৫১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের পক্ষে মালয়েশিয়ায় নির্বাচনী প্রচার শুরু করেছে গ্রেটার ফরিদপুর অ্যাসোসিয়েশন। ১৪ সেপ্টেম্বর বিকেলে কুয়ালালাপুরের ফার্ষ্টবিজনেস ইনের বলরুমে এক আলোচনা সভার মাধ্যমে এই নির্বাচনী প্রচার শুরু হয়েছে।

সংগঠনের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে এবং জহিরুল ইসলাম জহির ও তারিকুজ্জামান মিতুলের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট গোলাম রব্বানী।

তিনি বলেন, ঐক্যের কোনো বিকল্প নেই। মুজিব আদর্শের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ থাকলে জননেত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেশ শাসন করবেন।

তিনি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি দেশে-বিদেশে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে প্রচার চালিয়ে যাচ্ছে। আমাদেরকে আরও সতর্ক থাকতে হবে, চোখ-কান খোলা রাখতে হবে। এদের অপপ্রচারের বিরুদ্ধে মুজিব আদর্শের প্রত্যেক নেতাকর্মীকে রুখে দাঁড়াতে হবে। এই কুয়ালালামপুর থেকেই নির্বাচনী প্রচার শুরু করে আমরা মুজিব আদর্শের সৈনিকরা আগামী সংসদ নির্বাচনে নৌকার জয় ছিনিয়ে আনবো।

সভায় প্রধান বক্তা ছিলেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী। তিনি বলেন, দেশের ৬৬ ভাগ মানুষ এখন জননেত্রী শেখ হাসিনার পক্ষে। বিএনপি-জামায়াত জোট তাদের নিশ্চিত পরাজয় জেনে নির্বাচন নিয়ে বিভিন্ন টালবাহানা করছে। বাংলাদেশর মানুষ আজ অনেক সচেতন, মায়াকান্না করে জনগণের ভোট পাওয়া যায় না।

aw2

তিনি আরও বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারী তারেক রহমান। ওই মামলার রায়কে সামনে রেখে বিএনপি মরিয়া হয়ে উঠেছে। শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে মনিরুজ্জামান মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে, মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, জননেত্রী বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যেই ভিশন ২০২১ ও ২০৪১ ঘোষণা করেছেন এবং শত বছর মেয়াদী ডেল্টা প্ল্যানের অনুমোদন দিয়েছেন। আসুন আমরা সবাই নৌকার পক্ষে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয় ছিনিয়ে আনি।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মো. কামাল হোসেন, মো. মনির দেওয়ান, বিএম বাবুল হাসান, আতাউর রহমান রানা তালুকদার, শাহ আলম হাওলাদার, শওকত আলী তিনু, শ্রী প্রদীপ কুমার বিশ্বাস, শরীফ আহমেদ প্রমুখ।

আলোনা সভা শেষে জাতির জনকের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য -দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এমএমজেড/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :