ক্যান্সারে আক্রান্ত মুরাদের বাঁচার আকুতি

মো. আবুল কালাম আজাদ
মো. আবুল কালাম আজাদ মো. আবুল কালাম আজাদ , অস্ট্রেলিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ০৯ জানুয়ারি ২০১৯

ক্যান্সারে আক্রান্ত মুরাদ বাঁচার আকুতি জানিয়েছেন প্রবাসীদের কাছে। মোফাজ্জেল হোসেন মুরাদ দীর্ঘদিন ধরে ব্লাড ক্যান্সারে ভুগছেন। তার বোন ম্যারো ট্রান্সপ্লান্টেশন করতে প্রায় ৫০ লাখ টাকা প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

মুরাদের চিকিৎসার সাহায্যার্থে ১৩ জানুয়ারি সন্ধ্যা ৭টায় রকডেলের পালকি রেস্টুরেন্টে ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ অস্ট্রেলিয়া ডিজাস্টার রিলিফ কমিটির সার্বিক সহযোগিতায় ডিনার পার্টির জনপ্রতি ৫০ ডলার মূল্য নির্ধারণ করা হয়েছে।

নেতারা সবাইকে ফান্ড রাইজিং ডিনারে ব্যক্তিগত ও সমষ্টিগতভাবে অংশগ্রহণ করে তা সফল ও সার্থক করে তোলার জন্য সব মহলের সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, মুরাদের বাড়ি রাজবাড়ির পাংশায়। এর আগে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও চেন্নাই সিএমসি ভেলোর খ্রিষ্টান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করিয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।

মুরাদ হেলথ ফার্মে জব করতো। তার ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে এবং তার স্ত্রী বর্তমানে সন্তানসম্ভবা। সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হিসেবে মুরাদ স্ত্রী, সন্তানকে নিয়ে ভালোই চলছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস মরণব্যাধি ক্যান্সার তার শরীরে বাসা বেঁধেছে।

এতদিন চিকিৎসা করে সর্বস্ব শেষ প্রায়। এখন চিকিৎসা খরচ চালানোর মতো আর কোনো অবলম্বন নেই। তাই সমাজের হৃদয়বান ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: মোফাজ্জেল হোসেন, ডাচ বাংলা ব্যাংক কুষ্টিয়া শাখা। অ্যাকাউন্ট নম্বর- ১৬৮১০৩১১৪৫০৪ বিকাশ হিসাব নম্বর- ০১৭১৫২৩৩৪৬৪

অস্ট্রেলিয়াতে সাহায্য পাঠানোর বিস্তারিত: SURID HAQUE, BSB 012-243, ACCOUNT NUMBER: 552743793

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com