বৈধ চ্যানেলে রেমিটেন্স পাঠাতে প্রবাসীদের আহ্বান

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

প্রবাসের মাটিতে উদ্যোক্তা সৃষ্টি করে বৈধ চ্যানেলে রেমিটেন্স প্রেরণ করে দেশের উন্নয়নে অংশীদারি হওয়ার জন্য সবাইকে আহ্বান জানানো হয়। বিশ্বের দরবারে দেশের ইতিবাচক ইমেজ বৃদ্ধির জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আগামীর সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে আসার বিকল্প নেই বলে মন্তব্য করেন বক্তারা।

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি ‘আবু তাহের বাবর জেনারেল কন্ট্রাকটিং’ কোম্পানির উদ্যোগে ব্যবসায়ী ও নানা পেশার প্রবাসীদের সৌজন্যে নৈশভোজের আয়োজন করেন।

Remitance

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) স্থানীয় হিলটন হোটেলে কোম্পানির এমডি নুরুল আলমের সভাপতিত্বে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আব্দুল মতিন, অস্ট্রেলিয়া প্রবাসী নাইমুল ইয়াছিন মুকিত, আবুধাবি শেখ জায়েদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হাবিবুল খন্দকার, ইমরাদ হোসেন ইমু, শওকত আকবর, আমিরাত বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল ছালাম তালুকদার, আমিরাত জনতা ব্যাংকের সিইও আমিরুল হাসানসহ নানা পেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :