কুয়েতে ‘প্রবাসীদের সমস্যা’ শীর্ষক সাংবাদিকদের সভা

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

যথাযথ স্থানে তথ্য পৌঁছাতে মিডিয়ার বিকল্প নেই। কুয়েতে প্রবাসীদের দাবিসমূহ সদ্য ক্ষমতাসীন সরকারের নজরে আনতে সাংবাদিকদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কুয়েত সিটির রাজধানী হোটেলে শুক্রবার রাতে বাংলাদেশ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুয়েত-এর সভাপতি সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি আ.হ জুবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও তাদের দাবিসমূহ সঠিক তথ্য প্রমাণাদিসহ সংবাদ প্রচার করে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচর করতে সবার প্রতি আহ্বান জানান সাংবাদিক নেতা মঈন উদ্দিন সরকার সুমন।

quet2

তিনি বলেন, ‘প্রবাসীদের কল্যাণে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের বিভিন্ন উদ্যোগ, পুলিশের প্রবাসী ডেস্কসহ প্রবাসীদের কল্যাণে সরকারের বিভিন্ন সুযোগ- সুবিধাগুলো খুবই প্রশংসনীয় আর এই সুবিধাগুলো গ্রহণ করতে এখনই সময় আর এই বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনতে প্রবাসী সাংবাদিকদের ভূমিকা সবচেয়ে বেশি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আরটিভি প্রতিনিধি জালাল উদ্দিন, যমুনা টিভি প্রতিনিধি শেখ এহসানুল হক খোকন, সময় টিভি প্রতিনিধি শরীফ মোহাম্মদ মিজানুর রহমান, মাইটিভি প্রতিনিধি আল আমিন রানা, একাত্তর টিভি ও জাগো নিউজ প্রতিনিধি সাদেক রিপন, আনন্দ টিভি প্রতিনিধি সেলিম হাওলাদার, রবিউল ইসলামসহ অন্যান্য সংবাদ কর্মীরা।

সবশেষে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আরটিভি প্রতিনিধি জালাল উদ্দিন অবকাশকালীন স্বদেশ যাত্রায় সম্মাননা দেয়া হয়।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com