বাংলা নববর্ষ উপলক্ষে অস্ট্রিয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচ

হাসান তামিম
হাসান তামিম হাসান তামিম
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৭ এপ্রিল ২০১৯

বাংলা নববর্ষ উপলক্ষে অস্ট্রিয়ার ভিয়েনায় এক প্রীতি ক্রিকেট ম্যচের আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া। রোববার ভিয়েনার সিবার্ন ক্রিকেট গ্রাউন্ডে স্থানীয় লর্ডস ক্রিকেট ক্লাবের সঙ্গে এই প্রীতি ম্যাচ অনুষ্টিত হয়। ২০ ওভারের এই ম্যাচে বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া ৩৬ রানে লর্ডস ক্রিকেট ক্লাবকে পরাজিত করে।

ম্যাচ শেষে বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার প্রেসিডেন্ট জাফর ইকবাল বাবলু বলেন, প্রবাসী বাংলাদেশিরা বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপন করে থাকে। তবে বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া প্রতি বছর ভিয়েনাস্থ স্থানীয় কোনো ক্রিকেট ক্লাবের সঙ্গে প্রীতি ম্যাচের আয়োজন করে। এতে বর্ষবরণের আনন্দ আরও বেড়ে যায়।

তিনি আরও বলেন, বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া এখানকার পেশাদার ক্রিকেট ক্লাবগুলোর মধ্যে অন্যতম। বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া ক্রিকেটের প্রসার এবং নতুন ক্রিকেটার বাছাই করার জন্য প্রতি বছর একটি সামার ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে থাকে। আগামী ২৯ এপ্রিল এই ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। যেখানে ভিয়েনার প্রায় ১০টি ক্রিকেট দল অংশগ্রহণ করবে।

এমবিআর/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :