রোমে বাংকার সমিতির ইফতার মাহফিল

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১৩ মে ২০১৯

রোমে প্রতি বছরের মতো এবারও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংকার সমিতি, রোম। ১১ মে রোমের বাতিস্তিনি মসজিদে তাওহীদ আয়োজিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর এরফানুল হক।

ইফতার পরবর্তী সংক্ষিপ্ত আলোচনায় বাংকার সমিতি রোমের সভাপতি জি এম ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদের পরিচালনায় বক্তব্য দেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, বাংলাদেশ সমিতির সভাপতি হাসানুজ্জামান।

এ ছাড়া সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী বাচ্চু, বর্তমান সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন, ইতালি বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সর্দার লুৎফর রহমান বক্তব্য দেন।

ইফতার পূর্বে দোয়া ও মিলাদে মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়। এ ছাড়া বাংকার সমিতির নেতারা আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগাম ঈদের শুভেচ্ছা জানান।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :