বাংলাদেশের মানুষ খুব পরিশ্রমী : আনোয়ার ইব্রাহিম

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৭ মে ২০১৯

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমেদ মালয়েশিয়ার সাবেক উপ-প্রধানমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ক্ষমতাসীন দলের সভাপতি জোট পাকাতান হারাপানের প্রেসিডেন্ট আনোয়ার ইব্রাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় আনোয়ার বাংলাদেশের মানুষের প্রশংসা করেন।

১৭ মে শুক্রবার দুপুর ১২টায় তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। সাক্ষাতে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়।

আনোয়ার ইব্রাহিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে চলেছে। বাংলাদেশের মানুষ অনেক পরিশ্রমী। এমন কর্মঠ বাংলাদেশি কর্মীদের বেতন ভাতা, আবাসন এবং কল্যাণের বিষয়ে বর্তমান সরকার কাজ করছে।

এ ছাড়া বিদেশি কর্মীদের সুষ্ঠু ও একক ব্যবস্থাপনা বিষয়েও সরকার কাজ করছে। প্রতিমন্ত্রী বাংলাদেশি কর্মীদের কল্যাণে মালয়েশিয়া সরকারের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানান। মালয়েশিয়ায় শ্রমিক নেয়ার বিষয়ে সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

প্রতিমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগ করার জন্য আহ্বান জানান। প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন, হাইকমিশনার মুহ. শহীদুল ইসলাম, কাউন্সিলর শ্রম মো. জহিরুল ইসলাম, প্রথম সচিব শ্রম মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :