আমিরাতে বাংলাদেশ প্রেস ক্লাবের ইফতার

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি সংযুক্ত আরব আমিরাত
প্রকাশিত: ০৮:২৩ এএম, ৩১ মে ২০১৯

 

বাংলাদেশ প্রেস ক্লাব সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে প্রবাসীদের সৌজন্যে ইফতার-দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজধানী আবুধাবির সেন্ড মেরিন রেস্টুরেন্ট হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সভাপতি শিবলী আল সাদেকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুরশেদ আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন আমিরাত বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসাইন।

সাধারণ সম্পাদক আব্দুল ছালাম তালুকদার, আবুধাবি বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা লতিফ ফকির, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি মুহাম্মদ রফিক উল্লাহ, যুগ্ম সম্পাদক কামরুল হাসান জনিসহ প্রবাসের বিভিন্ন সংগঠনের প্রধানেরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ প্রচারের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের সুখ-দুঃখের খবর বিশ্ববাসীর কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে আমিরাতের বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা কাজ করে যাচ্ছেন।

বিগত দিনের মতো আগামীতে প্রবাসীদের পাশে থাকতে সবার সহযোগিতা কামনা করেন তারা। বিদেশের মাটিতে দেশের ইমেজ বৃদ্ধিতে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন তারা। পরে দেশ জাতি ও বিশ্বের সুখ সমৃদ্ধি কামনায় মোনাজাত করা হয়।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :