ভেনিসে আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির ইফতার

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি ইতালি
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০১ জুন ২০১৯

স্বপ্নের নগরী ভেনিসে আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতি ভেনিসের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ভেনিসের মেস্তে শহরে বিসমিল্লাহ রেস্টুরেন্টের হলরুমে প্রবাসী বাংলাদেশি ধর্মপ্রাণ মুসলমানদের সম্মানে এই আয়োজন করা হয়।

প্রবাসে হাজারো কর্মব্যস্ততার মাঝে রমজানে সবাই একসঙ্গে ইফতার করার সুযোগ সচরাচর হয়ে ওঠে না প্রবাসী তাই ভেনিসের বসবাসরত প্রবাসী মুসলমানের জন্য এই ইফতার মাহফিলের আয়োজন করে ভেনিস আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতি।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরফান মাস্টারের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল রহমান বারী, সিনিয়র সহ-সভাপতি ব্যবসায়ী তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, কোষাধ্যক্ষ আমির হোসেন।

italy

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বশির আহম্মদ, আল আলামিন, জাকির হোসেন, দিপু, হান্নান, মুসা, সাখাওয়াত, আলমাছ, লিটন মাস্টার, বিল্লাল প্রমুখ।

ইফতারে আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতি পক্ষ থেকে ভেনিসের সব সামাজিক, রাজনৈতিক, আঞ্চলিক সংগঠনসহ সব প্রবাসীকে আমন্ত্রণ জানানো হয়। ইফতারের আগে ইসলামের গুরুত্ব ও সকল প্রবাসীদের কল্যাণে বিশেষ আলোচনা ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল কাদের।

এ সময় ওয়াজ করেন মাওলানা মাফুজুর রহমান ও মাওলানা সালাম। উপস্থিতিরা ইফতারে মাহফিলে শরিক হতে পেরে সবাই মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করেন এবং আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির আয়োজকদেরকে ধন্যবাদ জানানো হয়।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :